নির্বাচন বানচালের অপচেষ্টা চলছে : শেখ হাসিনা

0
337

ফোর্সেস নিউজ: নির্বাচন বানচালের অপচেষ্টা চলছে জানিয়ে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, বিএনপি-জামাত সারাদেশে আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর ও কার্যালয়ে হামলা চালাচ্ছে। পেশীশক্তি শক্তি দিয়ে নির্বাচন প্রভাবিত করতে চাইছে।

বুধবার বিকেলে, সুধাসদন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনটি জেলার ভোটারদের সাথে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে এসব বলেন আওয়ামী লীগ সভানেত্রী। ভোটে বিএনপি-জামাত জোটকে বর্জনের আহবান জানিয়ে সমৃদ্ধির জন্য আবারো নৌকায় ভোট চাইলেন শেখ হাসিনা।

আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে বুধবার বিকেলে দলের সভানেত্রীর ধানমন্ডির বাসভবন সুধাসদন থেকে ভিডিও কনফারেন্সে চাঁদপুর, কুষ্টিয়া ও নওগাঁ জেলার ভোটারদের সাথে মতবিনিময় করেন শেখ হাসিনা। পরিচয় করিয়ে দেন আওয়ামী লীগ ও মহাজোটের প্রার্থীদের।

এসময় শেখ হাসিনা বলেন, বিএনপি-জামাত সন্ত্রাস ও জঙ্গিবাদের পৃষ্ঠপোষক। তারা পেশীশক্তি দিয়ে নির্বাচনকে প্রভাবিত করার চেষ্টা করছে। নির্বাচন বানচাল করার অপচেষ্টা চালাচ্ছে।

আওয়ামী লীগের সভাপতি বলেন, দেশের বিভিন্ন স্থানে দলের নেতাকর্মীদের ওপর ও নির্বাচনী কার্যালয়ে হামলা চালানো হচ্ছে। শান্তিপূর্ণ নির্বাচনের স্বার্থে সবাইকে ধৈর্য্য ধরে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহŸান জানান শেখ হাসিনা।

শেখ হাসিনা বলেন, ভোটের মালিক জনগণ। তারাই সিদ্ধান্ত নেবে, কে সরকার গঠন করবে। ভোটাধিকার প্রয়োগ করে স্বাধীনতাবিরোধী খুনী-সন্ত্রাসী চক্রকে প্রতিহত করতে দেশবাসীর প্রতি আহŸান জানান তিনি।

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকাকে জয়যুক্ত করার আহবানও জানান শেখ হাসিনা।