নৌবাহিনী কর্তৃক অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে মানবিক সহায়তা প্রদান

0
48

ফোর্সেস নিউজ : করোনার কারণে উদ্ভূত পরিস্থিতিতে দেশের উপকুলীয় প্রত্যন্ত এলাকায় বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছে বাংলাদেশ নৌবাহিনীর সদস্যরা।

আজ বৃহস্পতিবার (১৫-০৭-২০২১) কমান্ডার খুলনা নেভাল এরিয়া এর তত্ত্বাবধানে খুলনা মহানগরী ও দিঘলিয়া উপজেলার জাতীয় দৃষ্টিহীন ও দৃষ্টি প্রতিবন্ধী সংস্থা এনএসডিপি বাংলাদেশ এর ১০০০ পরিবারের মাঝে এবং সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার জয়াখালিস্থ নারী সংগঠন এর ৫০০ অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এছাড়াও কমান্ডার ফ্লোটিলা ওয়েস্ট এর তত্ত্বাবধানে বাগেরহাট জেলার জয়মনি ও দাকোপ এর বাজুয়াত এলাকায় ১৮০০ কর্মহীন ও ছিন্নমুল পরিবারের মাঝে খাদ্য সহায়তা ও নগদ অর্থ প্রদান করা হয়।

সহায়তা হিসেবে প্রতিটি পরিবারকে ১০ দিনের চাল, ডাল, আটা, লবণ, খাবার স্যালাইন, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট ও শুকনো খাবারসহ নগদ অর্থ ও বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

উল্লেখ্য, দেশের এই সংকটময় পরিস্থিতি মোকাবেলায় প্রত্যন্ত এলাকার অসহায় ও দরিদ্র মানুষের সহায়তায় বাংলাদেশ নৌবাহিনী নিয়মিত এ ধরণের কার্যক্রম পরিচালনা করে আসছে এবং পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত এই কার্যক্রম অব্যাহত থাকবে। আইএসপিআর